ফরিদপুরের মধুখালীতে প্রতিমা ভাংচুরকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি | ১৪ এপ্রিল ২০২২, ০২:১০

ছবিঃ সংগৃহীত

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট গ্রামে জেলা পরিষদের সদস্য ও বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, অধ্যাপক দেব প্রসাদ রায়ের পারিবারিক মন্দিরের কালি প্রতিমাসহ তিনটি প্রতিমা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট বাজারে।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও বাগাট ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমানের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধনে সনাতন ধর্মালম্বীরা সহ বিভিন্ন ধর্ম ও শ্রেনী পেশার কয়েকশত নারী পুরুষ অংশ নেন।

বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বাগাট ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, জেলা পরিষদ সদস্য দেব প্রসাদ রায়, উপজেলা পুজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা মনোজ কুমার সাহা প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা, অবিলম্বে প্রতিমা ভাংচুরকারীদের চিহ্নিত করে আটক ও বিচারের মুখোমুখী করার দাবী জানান।

উল্লেখ্য, গত ০৮ এপ্রিল দিবাগত রাতে কে বা কারা মধুখালীর বাগাট গ্রামে জেলা পরিষদের সদস্য ও বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক দেবপ্রসদ রায়ের পারিবারিক মন্দিরের কালি প্রতিমার মাথা এবং হাত ও লক্ষী এবং স্বরস্মতী প্রতিমার হাত ভেঙ্গে ফেলে।



আপনার মূল্যবান মতামত দিন: