মামুনুলের আরেক প্রেমিকার সন্ধান পেল আইনশৃঙ্খলা বাহিনী

সময় ট্রিবিউন | ১১ এপ্রিল ২০২১, ১৭:৩৬

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হক-ফাইল ছবি

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হকের আরেক প্রেমিকার সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মামুনুল হক সম্পর্কে ছায়া অনুসন্ধান করতে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট তথ্য পায়, বিবাহিত ওই নারীর সঙ্গে দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ছিল মামুনুল হকের।

জানা যায়, এতদিন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ওই নারীকে তার প্রথম স্ত্রী হিসেবে ধারণা করে আসছিলেন। কিন্তু গত কয়েকদিনে তাদের একাধিক ফোনালাপ ফাঁস এবং ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে তৃতীয় প্রেমিকার বিষয়ে নিশ্চিত হয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা।

জানা গেছে, মামুনুল হক ওই নারীর সঙ্গেও বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। ওই নারী শিক্ষকতা করতেন একটি মহিলা মাদ্রাসায়। তার ব্যবহৃত ডিভাইস থেকে মিলেছে এ সংক্রান্ত নানা তথ্য-উপাত্ত। 

অনুসন্ধানে জানা যায়, তৃতীয় প্রেমিকা যেখানে শিক্ষকতা করতেন মামুনুল হক ওই প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা। আর মাদ্রাসার পাশেই ভাড়া বাসায় থাকতেন ওই নারী। সেই সুবাদে মাঝে মধ্যেই যাতায়াত করতেন মামুনুল হক। এ সংক্রান্ত অনেক তথ্য প্রমাণ রয়েছে গণমাধ্যমের কাছে।

মামুনুল হক ও ওই নারীর একাধিক ফোনালাপ সংশ্লিষ্ট একটি সূত্রে গণমাধ্যমের কাছে এসেছে। ফাঁস হওয়া এসব ফোনালাপের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে তাদের অনৈতিক সম্পর্ক ও ওই শিক্ষিকার বাসায় যাতায়াতের বিষয়টি।


আপনার মূল্যবান মতামত দিন: