ঘুষ গ্রহনের দায়ে সোনাইমুড়ী থানার এসআই  ক্লোজড

জেলা প্রতিনিধি, নোয়াখালী | ৭ মে ২০২১, ০৯:১৫

ছবিঃ সংগৃহীত
সেবা গ্রহিতাদের সাথে অসাদাচরণ এবং  জনসাধারণকে হয়রানির অভিযোগের ভিত্তিতে নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার রেজাউল করিমে নামে এক এস আইকে সোনাইমুড়ী থানা থেকে সরিয়ে নেওয়া হয়েছে।
 
জানা যায় গত মঙ্গলবার রাতে এসআই রেজাউল করিম বেগমগঞ্জ উপজেলার  চৌমুহনী বাজারের এক  পল্লী বিদ্যুৎ ডিলারের মালবাহী ট্রাক আটক করে এবং গাড়ীতে থাকা মালামাল অবৈধ দাবী করে ৫ লক্ষ টাকা ঘুষ চায়। ঐ ডিলারের নিকট থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা আদায় করে পরবর্তীতে ডিলার থেকে আরো টাকা আদায় করার জন্য চাপ সৃষ্টি করলে তিনি বিষয়টি নোয়াখালীর  পুলিশ সুপার আলমগীর হোসেনকে অবহিত করেন।
 
পুলিশ সুপারের নির্দেশে ঘটনার সত্যতা যাচাই করার জন্য  কিছুক্ষণ পর  চাটখিল-সোনাইমুড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  সাইফুল ইসলাম অভিযুক্ত এস আই রেজাউল করিমের অফিসের ড্রয়ার তল্লাশি করে ঘুষের টাকা জব্দ করেন। পরে নোয়াখালী জেলার পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে এসআই রেজাউল করিমকে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।
 
চাটখিল-সোনাইমুড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, এসআই রেজাউলের বিরুদ্ধে অভিযোগের তদন্ত চলছে এবং অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: