তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ব্রাহ্মণবাড়িয়ার সন্তান অমিত

সিয়াম মাহমুদ | ১৬ জুন ২০২২, ১১:১৩

সংগৃহীত

দীর্ঘ চার বছরের অপেক্ষা পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। রবিবার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের ভ্যারিফাইড ফেসবুক পেজে ১৩ পৃষ্ঠার তালিকা প্রকাশ করা হয়। এতে বিভিন্ন পদে স্থান পাওয়া ৩২২ জনের নাম-পদবি রয়েছে।

এতে ৩২২ জনের মধ্যে সহ সভাপতি পদে স্থান পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান রাজিব দেব অমিত।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অমিত সরকারি তিতুমীর কলেজের রসায়ন বিদ্যা বিভাগের ২০১০-২০১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। অমিতের এর বাড়ি বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামে। তিতুমীরে প্রথম বর্ষ থেকেই ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। দীর্ঘদিনের লড়াই সংগ্রাম ও ঘাম ঝরিয়ে এখনও ছাত্ররাজনীতিতে সক্রিয় রয়েছেন তিনি। কলেজ শাখা ছাত্রলীগের পাশাপাশি তিনি নিজ জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলার ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিতুমীরে এর পূর্বে, ২০১৮ সালের ২৭ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মো. রিপন মিয়াকে সভাপতি ও মাহমুদুল হক জুয়েল মোড়লকে সাধারণ সম্পাদক করে সহ সভাপতি ১৫, যুগ্ম-সাধারণ সম্পাদক ৫ জনকে নিয়ে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিলো।

 

 


আপনার মূল্যবান মতামত দিন: