মোস্তাফিজ উঁচু স্কিলের বোলার : স্কটল্যান্ড অধিনায়ক

সময় ট্রিবিউন | ১৭ অক্টোবর ২০২১, ২০:১৫

ছবিঃ সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে স্কটল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যান ক্যালাম ম্যাকলয়েড জানিয়েছেন, মোস্তাফিজ বিশ্বমানের বোলার। মোস্তাফিজের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছেন স্কটল্যান্ডের ব্যাটাররা। বাঁহাতি পেসারকে কী করে কাবু করতে হয় সেটি নিয়েও নাকি পরিকল্পনা এঁটে রেখেছেন তারা। 

ক্যালাম ম্যাকলয়েড বলেন, ‘আমি আজ (শনিবার) তার বোলিং দেখেছি ভিডিওতে। অবশ্যই খুব উঁচু স্কিলের একজন বোলার তিনি। আমরা তার বোলিং মোকাবিলা করতে ভীত নই, রোমাঞ্চিত। এখানে আমাদের রোমাঞ্চের পেছনে একটা কারণ হতে পারে যে, আমরা বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে নিজেদের চ্যালেঞ্জ জানাতে পারব। ইউনিট হিসেবে আমাদের এই আত্মবিশ্বাস আছে। আমাদের এমন স্কিল রয়েছে যে উল্টো ওদের চাপে ফেলা যাবে। আমরা এমনভাবে খেলব যেন প্রতিপক্ষকে চাপে ফেলতি পারি এবং আমাদের স্কিল বেশি কার্যকর হয়।’

ক্রিকেটের টি-টোয়েন্টি ফরম্যাটে প্রভাবশালী বোলার হয়ে উঠেছেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান।ডেথ ওভারে প্রতিপক্ষকে ধসিয়ে দেওয়ার মারণাস্ত্র তিনি। এবারের আইপিএলেও কয়েকটি ম্যাচে দুর্দান্ত খেলেছেন। এর আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ব্যাটারদের ত্রাসে পরিণত হয়েছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: