আবারো চেলসিতে ফিরলেন লুকাকু

সময় ট্রিবিউন | ১৩ আগষ্ট ২০২১, ১৮:৫০

ছবি : ইন্টারনেট

১১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে গত সিজনেই ইন্টার মিলানকে সিরি’আ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। সেই ইন্টার মিলানকে ছেড়ে এবার ইংলিশ ক্লাব চেলসিতে ফিরলেন লুকাকু। বেলজিয়ান এ তারকা স্ট্রাইকারকে কিনতে নিজেদের ইতিহাসে ট্রান্সফার ফি'তে রেকর্ডই গড়তে হয়েছে ইংলিশ জায়ান্ট ক্লাবটিকে।

দ্বিতীয় মেয়াদে চেলসিতে নাম লেখালেন লুকাকু। এবার চুক্তি করেছেন পাঁচ বছরের জন্য। লুকাকুকে দলে টানতে চেলসিকে খরচ করতে হয়েছে ৯ কোটি ৭৫ লাখ পাউন্ড।

প্রথম মেয়াদে ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত চেলসির হয়ে খেলেছিলেন লুকাকু। তবে প্রথম মেয়াদের চেলসির হয়ে ম্যাচ খেলেছিলেন মোটে ১৫টি। মাঝে এক (২০১২-১৩) মৌসুম ধারে খেলেছিলেন আরেক ইংলিশ ক্লাব ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনে। এরপরে মৌসুমে ধারে যান এভারটনে। ধারে খেলার পরের মৌসুমেই তিন বছরের চুক্তিতে একেবারে নিজেদের করে নেয় এভারটন।

এভারটন থেকে ২০১৭ সালে লুকাকু পাড়ি জমান ম্যানচেস্টার ইউনাইটেডে। ওল্ড ট্রাফোর্ড থেকে ২০১৯ সালে যোগ দেন ইন্টার মিলানে। ইতালিয়ান জায়ান্ট ক্লাবটি থেকে এবার চেলসিতে ফিরলেন ২৮ বছরের লুকাকু।

দ্বিতীয়বারের মত চেলসিতে ফিরতে পেরে দারুণ উচ্ছসিত লুকাকু। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, “প্রথমে আমি এখানে এসেছিলাম অল্প বয়সে, যার অনেক কিছু শেখার ছিল। এখন আমি ফিরে এলাম অনেক অভিজ্ঞ ও পরিপক্ক হয়ে। শৈশবে আমি চেলসিকে সমর্থন করতাম আর এখন আমি ফিরলাম দলটির অনেক শিরোপা জয়ে সাহায্য করতে, অসাধারণ অনুভূতি।”

 



আপনার মূল্যবান মতামত দিন: