করোনায় আক্রান্ত মুশফিকের বাবা - মা

সময় ট্রিবিউন | ১৪ জুলাই ২০২১, ২২:৩০

বাবা মায়ের সাথে মুশফিক

সকাল থেকেই গণমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন মুশফিকুর রহিম। জিম্বাবুয়ে সিরিজের মাঝপথে দেশে চলে আসছেন বাংলাদেশ দলের এই অভিজ্ঞ ব্যাটসম্যন। কিন্তু হঠাৎ করে কেন এমন সিদ্ধান্ত, তার উত্তর পাওয়া যাচ্ছিল না। মুশফিক শুধু বলেছেন, কারণটা ব্যক্তিগত। অবশেষে জানা গেল, প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তার বাবা-মা।

বিবিসির একটি সূত্র নিশ্চিত করেছে, মুশফিকের বাবা-মা শুধু আক্রান্তই নন, তাদের শারীরিক অবস্থাও খুব একটা ভালো না। আজ (১৪ জুলাই) বিকেলেই তাদেরকে বগুড়া থেকে ঢাকায় আনা হচ্ছে। ওদিকে মুশফিকও বিকেলেই হারারে থেকে ঢাকার উদ্দেশে বিমানে চড়বেন।

এর আগে সকালে এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ‘ব্যক্তিগত কারণে মুশফিক হারারে ত্যাগ করে ঢাকার উদ্দেশে রওয়ানা দেবে। সে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবে না। মুশফিকের পরিবারের গোপনীয়তার প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শ্রদ্ধা রইলো।’

প্রসঙ্গত, আগামী ১৬ জুলাই প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের মোকাবেলা করবে বাংলাদেশ। সিরিজের বাকি দুই ওয়ানডে ১৮ এবং ২০ জুলাই। ২৩, ২৫ এবং ২৭ তারিখ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচের ভেন্যু হারারে স্পোর্টস ক্লাব মাঠ।

 


আপনার মূল্যবান মতামত দিন: