বার্সায় ফিরতে চান মেসি

সময় ট্রিবিউন ডেস্ক | ৬ জুন ২০২৩, ০০:৫৮

সংগৃহীত
লিওনেল মেসির ক্যাম্প ন্যুতে ফেরার সম্ভাবনা নিয়ে সোমবার বৈঠকে বসেছিলেন বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তে এবং লিওনেল মেসির বাবা ও এজেন্টে হোর্হে মেসি। ওই সভা শেষে হোর্হে বলেছেন, মেসি বার্সায় ফিরতে চায়।  
 
মেসির বাবা বলেছেন, মেসি বার্সায় ফিরতে আগ্রহী, তাকে বার্সায় দেখলে আমারও ভালো লাগবে। আমি কেবল বলতে পারি যে, আমরা আশাবাদী। অবশ্যই মেসির বার্সায় ফেরা তার হাতে থাকা অপশনগুলোর একটি। কী হবে দ্রুতই জানতে পারবেন।
 
লিওনেল মেসির সৌদি আরবের ক্লাব আল-হিলালে যাওয়ার সম্ভাবনা প্রবল বলেই জানা গেছে। দুই মৌসুমের চুক্তির প্রস্তাব দিয়েছে ক্লাবটি। প্রতি মৌসুমে ৪০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চেয়েছে সৌদি প্রো লিগের দলটি। তাকে দলে নিতে যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামি দৌড়-ঝাঁপ করছে। চেলসি ও নিউক্যাসল ইউনাইটেডও নাকি প্রস্তাব দিয়েছে। 
 
মেসির কাছে এতগুলো প্রস্তাব যাওয়ার পরও বার্সার পক্ষ থেকে তাকে ক্যাম্প ন্যুতে ফেরানোর বিষয়ে আনুষ্ঠানিক কোন প্রস্তাব দেওয়া হয়নি। লা লিগা চ্যাম্পিয়নরা কেবল মেসিকে ফেরানোর বিষয়ে ‘আশাবাদী, আত্মবিশ্বাসী’ বলে জানিয়ে এসেছে। রোববার ২০২৩ মৌসুম শেষ হওয়ার পরে আলোচনার জন্য মেসির বাবাকে ডেকেছিলেন বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্ত। 
 
লিওনেল মেসি পিএসজিতে বছরে ১০০ মিলিয়ন ইউরো বেতন পেতেন। আর্থিক দূরাবস্থার কারণে বার্সা অতো বেতন তাকে দিতে পারবে না। পে কাট করেই তার ক্যাম্প ন্যুতে ফিরতে হবে। মেসি মৌসুমে ৪০-৫০ মিলিয়ন ইউরো বেতন নিলেও বার্সার জন্য তা চাপ হয়ে যাবে।  
 
তারপরও বার্সা এবং মেসির বাবার মধ্যে ইতিবাচক আলোচনা হয়েছে বলে জানা গেছে। মেসিকে ফেরানোর বিষয়ে বার্সা লা লিগা কর্তৃপক্ষের কাছে তাদের আর্থিক পরিকল্পনা প্রদান করেছে। লা লিগা কর্তৃপক্ষ আর্থিক সততার সার্টিফিকেটও প্রদান করেছে। এখন বার্সার অর্থ জোগাড়ের উপায় বের করতে হবে এবং তা দ্রুতই।
 
এসটি/এসকে 


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর