ফাইভ স্টার হোটেল রেখে ছাত্রাবাসে মেসি বাহিনী

স্পোর্টস ডেস্ক | ১৮ নভেম্বর ২০২২ ১৬:২৫

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

ফুটবল বিশ্বকাপ ২০২২ এ অংশগ্রহণ করতে কাতারে পা রেখেছেন লিওনেল মেসি ও তার দল। বৃহস্পতিবার স্থানীয় সময় রাত আড়াইটার দিকে কাতারের রাজধানী দোহায় পৌঁছায় টিম আর্জেন্টিনা।

সবাইকে অবাক করে দিয়ে পাঁচতারকা হোটেলে না উঠে মেসিদের নিয়ে কোচ স্কালোনি উঠলেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রাবাসে। যদিও কাতারে আলবিসিলেস্তেদের স্বাগত জানাতে প্রস্তুত ছিল বিলাসবহুল হোটেল। অন্য দলের ফুটবলাররা যখন কাতারের সেরা হোটেলগুলোতে থাকছেন, মেসিরা তখন সাধারণ ছাত্রাবাসে।

গরুর মাংসের বারবিকিউ খাওয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে টিম আর্জেন্টিনা — এমনটিই জানা গেছে।

আর্জেন্টিনায় অন্যতম জনপ্রিয় খাবার গরুর মাংসের বারবিকিউ। কাতারে প্রবেশের আগে টিম আর্জেন্টিনার কর্তৃপক্ষ জানতে পারে, হোটেলগুলোর তুলনায় ছাত্রাবাসে খোলা আকাশের নিচে দারুণ বিফ বারবিকিউ তৈরি হয়। এগুলোর স্বাদও তুলনামূলক ভালো। তাই ছাত্রাবাসে থাকার সিদ্ধান্ত নিয়েছেন মেসিরা।

বিশ্ববিদ্যালয়ের যে ছাত্রাবাসে মেসিরা ওঠেন, সেখানকার মাঠে বারবিকিউ বানানোর জন্য একটি নির্দিষ্ট স্থান রাখা হয়েছে এবং সব ধরনের প্রস্তুতিও সারা হয়েছে। আর্জেন্টিনা দলের সবাই যাতে সেই খাবার উপভোগ করতে পারেন সেটির ব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, বারবিকিউ রান্নার প্রণালি হতে হবে আর্জেন্টিনার সংস্কৃতিতে। যাতে প্রচুর মাংসের সঙ্গে থাকবে সবজি ও ওয়াইন। মাংসটাও আনা হয়েছে সুদূর আর্জেন্টিনা থেকে। তবে নির্দিষ্ট পরিমাণের বেশি খেতে পারবেননা মেসিরা।



আপনার মূল্যবান মতামত দিন: