আওয়ামী লীগই পারে একমাত্র আওয়ামী লীগকে হারাতে: কাদের

সময় ট্রিবিউন | ২৫ নভেম্বর ২০২১, ০৭:৩৮

ওবায়দুল কাদের-ফাইল ছবি

দেশে এখন আওয়ামী লীগকে একমাত্র আওয়ামী লীগই হারাতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশে এখন আওয়ামী লীগকে একমাত্র আওয়ামী লীগই হারাতে পারে। এ ছাড়া অন্য কোনো শক্তি নেই। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বিভেদ করে খুনোখুনির ঘটনা ঘটছে।

ওবায়দুল কাদের বলেন, সময় ও স্রোত কখনোই থেমে থাকে না। সাম্প্রদায়িক শক্তিকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্র করে বিএনপি ক্ষমতায় যেতে চায়, সে স্বপ্ন বাস্তবায়িত হবে না। যথাসময়ে সাংবিধানিক পন্থায় গঠিত নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বড়াইগ্রাম উপজেলার বনপাড়া কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুস মিয়াজিকে সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের নেতা মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। সেই সঙ্গে ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা বলা হয়েছে।

অনুষ্ঠানে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য মেরিনা জাহান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন প্রমুখ।

 


আপনার মূল্যবান মতামত দিন: