ওবায়দুল কাদেরের বক্তব্য ‘ভুতের মুখে রাম নাম’

সময় ট্রিবিউন | ৩০ অক্টোবর ২০২১, ০৮:১৩

ছবিঃ সংগৃহীত

‘সুষ্ঠু নির্বাচন’ সম্পর্কে ওবায়দুল কাদেরের বক্তব্য ‘ভুতের মুখে রাম নাম’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৯ অক্টোবর) এক মানববন্ধন কর্মসূচিতে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।

ফখরুল বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একটা কথা বলেছেন যে, আমাদের প্রধানমন্ত্রী চান দেশে একটা সুষ্ঠু নির্বাচন হবে- এটা দেখতে চান, অবাধ নির্বাচন হবে সেটা দেখতে চান, সবাই ভোট দিতে পারবে সেটা দেখতে চান।’ ভুতের মুখে রাম নাম। এই তিন তিনটা ইলেকশন তারা ধ্বংস করল। গোটা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।  

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, এরা ভিন্নমত সহ্য করতে পারে না। তাদের সমালোচনা সহ্য করতে পারে না। সহনশীলতা বলতে তাদের কিছু নেই। সাম্প্রদায়িক সম্প্রীতি আওয়ামী লীগ যে পরিকল্পিতভাবে ধ্বংস করছে- এটার প্রতিবাদে কয়েকদিন আগে আমরা আমাদের অফিসের সামনে সভা করেছিলাম। সভা শেষে আমাদের ছেলেরা যখন ফিরে যাচ্ছিল, তখন পেছন থেকে তাদেরকে আক্রমণ করে, লাঠিচার্জ করে, গুলিবর্ষণ করে। শুধু তাই নয়, আহত করা হয়েছে অনেককে। উল্টো তারা আবার মামলা দিয়েছে শত শত মানুষের বিরুদ্ধে।

ক্ষমতাসীনদের উদ্দেশে তিনি বলেন, এত ভয় পান কেন? ভয় পান এজন্য যে, আপনাদের পায়ের নিচে মাটি নেই। জনগণ যেদিন বের হবে রাজপথে, যেদিন সময় হবে সেদিন আপনারা পালাবার পথও খুঁজে পাবেন না।

 


আপনার মূল্যবান মতামত দিন: