ঝালকাঠি বিএনপি কার্যালয়ে হামলায় ফখরুলের নিন্দা

সময় ট্রিবিউন | ৫ অক্টোবর ২০২১, ২২:৫২

ফাইল ছবি

ঝালকাঠি জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর ও লুটপাটের নিন্দা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কর্তৃত্ববাদী সরকার দেশের রাজনীতি ও গণতন্ত্রের পথ সরু করে দিয়েছে।

বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, ‘ ঝালকাঠি জেলা বিএনপির কার্যালয়ে আওয়ামী নেতাকর্মীদের সন্ত্রাসী হামলার নিন্দা জানানোর ভাষা আমার জানা নাই। বর্তমান কর্তৃত্ববাদী সরকার দেশের রাজনীতি ও গণতন্ত্রের পথ সরু করে দিয়েছে।’

‘বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের উপস্থিতিতে জেলা বিএনপির সাংগঠনিক সভার পর সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে তাদের সন্ত্রাসী হামলা, লুটপাটের ঘটনা সেটাই প্রমাণ করে’ যোগ করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, হামলার সময় আইনশৃঙ্খলা বাহিনীর নীরব ভূমিকা পালন রহস্যজনক।

তিনি বলেন, গণতন্ত্রবিরোধী সরকার দেশে বিরোধী দলের স্বাধীন অস্তিত্বটুকু মুছে দিতে চায়। সরকার দমন-নিপীড়ন, হত্যা, গুম, নির্যাতন, হামলা, মামলা করে ভিন্ন মত ও পথের রাজনীতিকে স্তব্ধ করে দিয়ে একদলীয় বাকশালী রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়।

বিবৃতিতে বিএনপি মহাসচিব এই ন্যক্কারজনক হামলা, ভাঙচুর ও লুটপাটের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।


আপনার মূল্যবান মতামত দিন: