রওশন ও বিদিশাকে নিয়ে জাপার কমিটি ঘোষণা

সময় ট্রিবিউন | ১৫ জুলাই ২০২১, ০০:০১

ফাইল ছবি

এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় ছেলে এরিক এরশাদকে দিয়ে ঘোষণা করা হলো জাতীয় পার্টির নতুন কমিটি। যাতে রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান, বিদিশা ও সাদ এরশাদকে করা হয় কো-চেয়ারম্যান।

বুধবার (১৪ জুলাই) রাজধানীর বারিধারা প্রেসিডেন্ট পার্কে আয়োজিত এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীর স্মরণসভা ও দোয়া মাহফিলে এই ঘোষণা দেন এরশাদ পুত্র। সভার আয়োজন করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

নতুন ঘোষিত এ কমিটিতে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয় এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে।

এ সময় এরিক এরশাদ তার বক্তব্যে আরও বলেন, ‌‌আমার বাবা যখন অসুস্থ ছিলেন তখন রাতের বেলা আমার চাচা জিএম কাদের বাবাকে জিম্মি করে অবৈধভাবে পার্টির চেয়ারম্যান পদে স্বাক্ষর করিয়েছিলেন। এগুলো আটকাতে হবে, প্রতিহত করতে হবে।

অসুস্থতাজনিত কারণে রওশন এরশাদ সভায় উপস্থিত না থাকলেও উপস্থিত ছিলেন সাদ এরশাদ। নিজের বক্তৃতায় বাবা ও মায়ের জন্য দোয়া কামনা করেন তিনি।

স্মরণসভায় কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদিশা সিদ্দিক, মাহগির আল মাহি সাদ এরশাদ, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ। সভা শেষে এরিক ঘোষিত নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।



আপনার মূল্যবান মতামত দিন: