অতীতের ন্যায় ভবিষ্যতেও দেশের পাশে থাকবে আওয়ামী লীগ: কাদের

সময় ট্রিবিউন | ২৩ জুন ২০২১, ১৯:১৬

বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-ছবি: সংগৃহীত

অতীতের ন্যায় ভবিষ্যতেও আওয়ামী লীগ দেশের পাশে থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আওয়ামী লীগ জনগণের সঙ্গে ছিল, আছে, ভবিষ্যতেও থাকবে। কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগকে মাটি ও মানুষ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।

বুধবার (২৩ জুন) সকাল নয়টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল সাতটার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে সব নেতাকর্মী ও সমর্থকরা শত প্রতিকূলতা ও ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগকে আজ অত্যন্ত মজবুত ভিত্তির ওপর দাঁড় করিয়েছে। টানা তিনবার রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছে।

তিনি বলেন, আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িক বটবৃক্ষকে মূলোৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দলে অনুপ্রবেশ এখন বন্ধ হয়েছে। ভবিষ্যতে এ ব্যাপারে আমরা আরও সতর্ক থাকবো।

শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের নেতাদের মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, সম্পাদক সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপদফতর সম্পাদক সায়েম খান ও কেন্দ্রীয় সদস্য আমিরুল আলম মিলনসহ অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: