ওয়ার্কার্স পার্টির ইশতেহার ঘোষণা

সময় ট্রিবিউন | ২৩ ডিসেম্বর ২০২৩, ২১:৩৫

ওয়ার্কার্স পার্টির ইশতেহার ঘোষণা

দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও অর্থ পাচার রোধ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বাজার সিন্ডিকেট ভাঙা এবং মুক্তিযুদ্ধের চেতনায় সাম্রাজ্যবাদবিরোধী অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ঘোষণা করে ইশতেহার প্রকাশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার পাঠ ও সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন দলের পলিটব্যুরো জননেতা নুর আহমদ বকুল।

নুর আহমদ বকুল জানান, ওয়ার্কার্স পার্টির নিজস্ব প্রতীক হাতুড়ি মার্কায় ২৩ জন প্রার্থী ও জোটের প্রার্থী ২ জন এই নির্বাচনে অংশগ্রহণ করছেন। ২৮ দফা নির্বাচনি ইশতেহারে ১৪৪টি উপধারায় আর্থ-সামাজিক অবস্থার নানা দিক তুলে ধরা হয়েছে।

সংবাদ সম্মেলনে আসন্ন জাতীয় সংসদকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার ব্যাপারে নির্বাচন কমিশনের অঙ্গীকারকে স্মরণ করিয়ে বলা হয়, এই নির্বাচনে যে কোনো ব্যর্থতা বিএনপি-জামায়াতসহ বিদেশি শক্তি ষড়যন্ত্রের পথকে প্রশস্ত করবে। সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রাখতে সুষ্ঠু নির্বাচনের কোনো বিকল্প নেই।

পলিটব্যুরো সদস্য কামরুল আহসানের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও পলিটব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড আনিসুর রহমান মল্লিক, কমরেড আলী আহমেদ এনামুল হক এমরান, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড তপন দত্ত এবং ইশতেহার রচনা কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির নেতা শরীফ শমসির।



আপনার মূল্যবান মতামত দিন: