নেত্রকোনা ১ : জনমত জরিপের ফলাফল

সময় ট্রিবিউন | ১০ নভেম্বর ২০২৩, ২১:৩৫

ছবি- সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে চলছে প্রচার প্রচারণা। জনগণের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। নির্বাচিত হলে নিজ এলাকার মানুষের জীবনমানের উন্নয়নে কি কি করবেন তা জানান দিয়ে জনমত গড়ে তোলায় ব্যস্ত প্রার্থীরা।

"newsroad24" এর উদ্যোগে এবারের নির্বাচনে ৩০০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নিজ এলাকায় রাজনৈতিক অবস্থান, গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তার ভিত্তিতে একটি জরিপ পরিচালিত হচ্ছে।

জরিপে অনলাইন ভোট এবং মাঠ পর্যায় থেকে জনগণের মতামত নিয়ে প্রার্থীদের প্রকৃত অবস্থা তুলে ধরা হয়েছে। অনলাইনে ভোট দিয়েছে সংশ্লিষ্ট নির্বাচনী আসনের ফেসবুক ব্যবহারকারীরা এবং মাঠ পর্যায়ে মতামত নেওয়া হয়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ, শিক্ষক, ব্যবসায়ী, দিন মজুর, গৃহিনী, চাকুরীজীবী, রিকশাচালক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের।

এই মুহুর্তে নেত্রকোনা-১ আসনের তথ্য উপাত্ত আমাদের হাতে এসেছে। এখানে এগিয়ে থাকা প্রার্থীদের তথ্য উপাত্ত উল্লেখ করা হল।

নেত্রকোনা-১ আসনে তিনদিন ব্যাপী অনলাইন ভোটে রেমন্ড আরেং পেয়েছেন ১১৮০ ভোট যা মোট ভোটের ৫২ শতাংশ। মোসতাক আহমেদ রুহী পেয়েছেন ৯০৬ ভোট যা মোট ভোটের ৪০ শতাংশ। এছাড়া মানু মজুমদার এমপি পেয়েছেন ৪ শতাংশ ভোট।

অনলাইন ভোটের ফলাফল

অন্যদিকে নেত্রকোনা-১ আসনে তৃণমূল মাঠ জরিপে রেমন্ড আরেং ভোট পেয়েছেন ৩৩ শতাংশ, মোসতাক আহমেদ রুহী পেয়েছেন ৩০ শতাংশ এবং মানু মজুমদার এমপি পেয়েছেন ২৪ শতাংশ।


আপনার মূল্যবান মতামত দিন: