আফজাল বাবুকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় স্বেচ্ছাসেবক লীগের নিন্দা ও প্রতিবাদ লিপি

সময় ট্রিবিউন | ১১ আগষ্ট ২০২৩, ০০:১৩

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নাম জড়িয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় "স্বেচ্ছাসেবক লীগ নেতার কান্ড : বন্যার মধ্যে শত শত কোটি টাকার জমি দখল" শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। উক্ত সংবাদকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে দৈনিক যুগান্তর বরাবর প্রতিবাদ লিপি দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।

প্রতিবাদ লিপিতে বলা হয়, "স্বেচ্ছাসেবক লীগ নেতার কান্ড : বন্যার মধ্যে শত শত কোটি টাকার জমি দখল" শিরোনামে প্রকাশিত সংবাদের কোন ভিত্তি ও সত্যতা নেই। এ ধরণের সংবাদে সংগঠনটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু রাজনৈতিক, সামাজিক ও পারিবারিকিভাবে খুব ক্ষতির সন্মুখীন হয়েছেন। এছাড়াও, সংগঠনের নাম জড়িয়ে এ ধরণের মিথ্যা খবরে সংগঠনের সকল শ্রেণীর নেতা কর্মীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে।

উল্লেখ্য, দৈনিক যুগান্তরে বলা হয়, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুর নেতৃত্বে এক মুক্তিযোদ্ধা পরিবারের শতকোটি টাকা মূল্যের ১৭ দশমিক ১৮ একর জমি বেদখল করা হয়। সে সময় তার সাথে ২০০-৩০০ নেতাকর্মীর গাড়িবহর ছিল অভিযোগ করা হয়। নেতাকর্মীদের বিরুদ্ধে সাইনবোর্ড ভাংচুর ও গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়।

তবে তথ্য নিয়ে জানা যায়, অভিযোগকারীরা বিভিন্ন সময় জমি জবরদখল করার জন্য হামলা ও আক্রমণ করে কয়েকজনকে গুরুতর আহত করে। কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে এ সংক্রান্তে একটি মামলাও রুজু করা হয়েছে যার নাম্বার ৪৫৮। আদালত উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে উক্ত মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: