'জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ নির্বাচনে যাবে'

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৫ জুন ২০২৩, ১৮:০১

সংগৃহীত ছবি

আগামী নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন আর রাষ্ট্র পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্য কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে তিনি বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

শনিবার (২৪জুন) রাতে জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যেকোনো মূল্যে জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ নির্বাচনে যাবে। সব রাজনৈতিক দল এ নির্বাচনে অংশ নেবে। নির্বাচনে অংশগ্রহণে কারো বাধা নাই। সব দলই নির্বাচনে যেতে পারবে। তারা নিজেরা নিজেদের সমস্যা মনে করে সেটা তাদের বিষয়। বিশ্বের শতাধিক মিডিয়া শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন সংবাদ প্রকাশ করেছেন। যেখানে উল্লেখ করা হয়েছে- টানা চতুর্থবার ও পঞ্চমবারের মতো রাষ্ট্র পরিচালনা করবেন শেখ হাসিনা। শেখ হাসিনা আছে বলেই উন্নয়ন আমরা দেখতে পারছি। আগামীতে এই উন্নয়নকে ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে'র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দফতর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: