'ওলি-আউলিয়াদের যারা সম্মান করে না তারা বিএনপির দোসর'

সময় ট্রিবিউন ডেস্ক: | ৩০ মার্চ ২০২৩, ০৮:০৫

সংগৃহীত ছবি

আমাদের দেশে ইসলাম এসেছে শান্তির পথে, ওলি-আউলিয়াদের হাত ধরে। ওলি-আউলিয়ারা সে কারণে সম্মানের পাত্র। তাদের যারা সম্মান করে না, তারা বিএনপির দোসর। এরা গোলযোগ তৈরি করে, যা কখনো সমীচীন নয়। এমনটাই বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (২৯ মার্চ) রাজধানীর একটি হোটেলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ইসলামের জন্য জননেত্রী শেখ হাসিনা যা করেছেন, বঙ্গবন্ধুর পরে আর কোনো সরকার বা কেউ সেটি করেননি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যার নির্দেশে সারাদেশে এক লাখ মসজিদভিত্তিক মক্তব প্রতিষ্ঠা হয়েছে, যেখানে শিক্ষকরা মাসিক ৫ হাজার ২ শত টাকা করে ভাতা পান। সারাদেশে জেলা-উপজেলায় যে মসজিদ নির্মিত হয়েছে ও হচ্ছে, সেগুলোর দিকে তাকালে চোখ জুড়িয়ে যায়। এরশাদ ও খালেদা জিয়া কওমি মাদরাসা স্বীকৃতির মূলা ঝুলিয়ে রেখে ভোট টানলেও স্বীকৃতি দেননি। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন এবং এ স্বীকৃতির পর তাদের অনেকের সরকারি চাকুরিও হয়েছে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ রাজনৈতিক দলের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, ইসলামি ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: