কলাপাড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল

আল আমিন, কলাপাড়া (কুয়াকাটা) | ৫ আগষ্ট ২০২২, ০০:১৬

সংগৃহীত

সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপি'র কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষণ ও নির্বিচারে হত্যার প্রতিবাদে যুবদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালন করে কলাপাড়া উপজেল যুবদল, পৌর যুবদলের ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

কলাপাড়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্নআবায়ক মোঃহারুন-অর রশীদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কলাপাড়া পৌর শহর প্রদক্ষিন করে দলীয়

 বি,এন,পির কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশ পালন করেন।এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত কলাপারা উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক জুয়েল সিকদার যুগ্মআহবায়ক, মামুন সিকদার,কল্লোল বিশ্বাস আহবায়ক পৌর স্বেচ্ছাসেবকদল,মোরুহুল আমিন গাজী সিনিয়র সহ-সভাপতি,সেচ্ছাসেবকদলমোঃপ্রিন্স খলিফা ভারপ্রাপ্ত আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবকদল।নূরে এলাহী সদস্য সচিব সেচ্ছাসেবকদল। 

আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহবায়ক তুষার,পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃজুয়েল সিকদার,কলেজ ছাত্রদলের আহবায়ক দিপু সদস্য সচিব ইসমাঈল সহ আরো অনেকে।

এসময় বক্তারা পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ওস্বেচ্ছাসেবকদল নেতা রহিমের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



আপনার মূল্যবান মতামত দিন: