শেখ হাসিনা দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাচ্ছে

সালে আহমেদ, ডেমরা | ৩১ জুলাই ২০২২, ০১:১৭

সংগৃহীত

সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি ও মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এ দেশ স্বাধীন হয়েছে, আর দেশনেত্রী শেখ হাসিনা এই স্বাধীনতা আজও রক্ষা করে দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছে ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার দুপুরে ডেমরার হাজীনগর এলাকায় হাজী মোয়াজ্জেম আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন ৬ তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনার মাধ্যমেই আজ আমাদের বিশ্বখ্যাত পদ্মা সেতু চলমান, পেয়েছি বঙ্গবন্ধু স্যাটেলাইট।

শীঘ্রই  পেতে যাচ্ছি বঙ্গবন্ধু টানেল, মেট্রো রেল ও এক্সপ্রেসওয়েসহ আরো অনেক উন্নয়ন যা এ জাতি বিগত কোন সরকারের আমলে চিন্তাও করতে পারেনি। ওই বিদ্যালয়ের সভাপতি জাবেদ আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, স্থানীয় হাজী রহ্মত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল আজিজ প্রধান, মা মেমোরিয়াল একাডেমীর সভাপতি মোয়াজ্জেম হোসেন খাঁন, মান্নান স্কুল এন্ড কলেজের সভাপতি কামরুজ্জামান কামরুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট প্রবীন সাংবাদিক ও সমাজসেবক নুর আলম ভূঁইয়া, ডেমরা থানা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আরিফ আহম্মেদ সহ ওই বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাক ও এলাকার বরেণ্য ব্যক্তিবর্গ।


আপনার মূল্যবান মতামত দিন: