হালুয়াঘাটে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি  | ২৪ জুন ২০২২, ০২:৩০

ছবি: সময় ট্রিবিউন

সারা দেশের ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে  দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং’র সভাপতিত্বে পৌরশহরের পুরাতন বাসষ্টেন্ড দলীয় কার্যলয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি শুভ সূচনা করা হয় ।

পাশাপাশি দলীয় কার্যলয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম ভূঞা, সহ-সভাপতি আবুল হোসেন আজাদ, আলহাজ্ব এম এ সুরুজ মিয়া, আওয়ামীলীগ নেতা বজলুর রহমান, আওলাদ হোসেন, যুবলীগের আহবায়ক মো: নাজিম উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ শাহ আলম ।

এ সময় ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং ব্যক্তবে বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকায় ঐতিহ্যবাহী রোজগার্ডেনে রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হাত ধরেই স্বাধীনতা এসেছিল বলেই বাংলাদেশের মানুষ আজ স্বাধীন। তিনি দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমরা সর্বক্ষেত্রে নিজেদের অবস্থান তৈরি করতে পেরেছি। গণতান্ত্রিক রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের সংগঠনের স্বীকৃতি লাভ করেছে আওয়ামীলীগ।


আপনার মূল্যবান মতামত দিন: