মানবিক সহায়তার গাড়ি ছুটে চলেছে কেরানীগঞ্জে

সময় ট্রিবিউন | ২৮ এপ্রিল ২০২১, ০৫:০৯

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের “মানবিক সহায়তার গাড়ি" কেরানীগঞ্জের প্রত্যেকটি ইউনিয়নের হত দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষকে সহায়তা দিতে ছুটে চলছে অবিরত।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ব্যক্তিগত অর্থায়নে মানবিক সহায়তার খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে কেরানীগঞ্জের প্রত্যেকটি ইউনিয়নে পৌঁছে যাচ্ছে।

আজ সকালে কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়ন পরিষদে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের পক্ষে মানবিক সহয়তা প্রদান কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ কালিন্দী ইউনিয়নের ১৬’শত পরিবারের মাঝে চাল ১০ কেজি, ডাল ২ কেজি, আলু ২ কেজি, পেয়াজ ১ কেজি ও লবন ১ কেজি করে সরবরাহ করা হয় । পর্যায়ক্রমে উপজেলার ১২টি ইউনিয়নের ২০ হাজার পরিবারের মাঝে এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, কেরানীগঞ্জে একটি মানুষও যাতে এই প্যান্ডামিক সিচুয়েশনে অনাহারে না থাকে সেটাই বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। তিনি কেরানীগঞ্জের বিত্তশালীদের প্রতি আহব্বান জানান, দেশের এই সংকট মুহূর্তে সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা তোফায়েল আহমেদ, কালিন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ মোজাম্মেল হোসেন, কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হূমায়ুন গনী, সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনীসহ আরো অনেকে।


আপনার মূল্যবান মতামত দিন: