হাবিবুর রহমান হাবিব এর পক্ষ থেকে কেরানীগঞ্জে ত্রাণ বিতরণ

কেরানীগঞ্জ প্রতিনিধি | ২৭ এপ্রিল ২০২১, ০৪:১০

ছবিঃ সংগৃহীত

করোনাকালীন সময়ে গত বছরের মতো এ বছর বাংলাদেশের সংকটময় মুহূর্তে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব হাজী মোঃ হাবিবুর রহমান হাবিব।

ঢাকা ২ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে রমজান মাস ব্যাপী এই কার্যক্রম চালিয়ে যাবেন। কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়ন এর প্রত্যেকটি ওয়ার্ড এর অসহায় মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

রবিবার সকাল থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম চালু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড মেম্বার শফিকুল ইসলাম এবং ৮ নং ওয়ার্ডের মেম্বার সুরুজ্জামান, কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের অন্যতম সদস্য নাসির সহ ছাত্রলীগ কৃষক লীগ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এসময় শাক্তা ইউনিয়ন বাসী জানায়, দেশের ক্রান্তিলগ্নে শাক্তা ইউনিয়ন বাসী হাবিবুর রহমান হাবিব কে মানবসেবায় কাছে পাই। তাই এবারের ইউপি নির্বাচনে শাক্তা ইউনিয়ন এর জনপ্রতিনিধি হিসেবে তাকেই দেখতে চাই।


আপনার মূল্যবান মতামত দিন: