খালেদা জিয়াকে মেরে ফেলাই সরকারের লক্ষ্য : মির্জা আব্বাস

সময় ট্রিবিউন | ১৬ অক্টোবর ২০২১, ২১:৫৩

ছবিঃ সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন দাবি করে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, কিন্তু এই সরকার সেটা দেবে না। তাকে তিলে তিলে মেরে ফেলাই সরকারের লক্ষ্য।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক দোয়া মাহফিলে এ দাবি করেন তিনি।

মির্জা আব্বাস বলেন, সেই লক্ষ্য বাস্তবায়নের জন্যই মাত্র ২ কোটি টাকার একটি মিথ্যা মামলায় আমাদের নেত্রী খালেদা জিয়াকে গ্রেফতার করা হয়েছিল। দেশবাসী জানে ট্রাস্টের সেই দুই কোটি টাকা ব্যাংকে এখন ৮ কোটি টাকা হয়ে গেছে। সেই টাকা তিনি নিজেও খাননি, বিদেশেও পাচার করেননি। অথচ আজকে সরকারের হাজার-হাজার কোটি টাকার দুর্নীতি ধরা পড়ছে। এক মন্ত্রী বলছেন- চার হাজার কোটি টাকা নাকি কোনো বিষয় না। আর সে জায়গায় মাত্র ২ কোটি টাকার জন্য দেশনেত্রী জেল খাটবেন, এটা কোনো কথা হতে পারে না। আসল কথা হলো উনাকে আটকে রেখে তিলে তিলে হত্যা করা। এটাই হচ্ছে এই সরকারের পরিকল্পনা। 

বিএনপির এই নেতা বলেন, অনেক খুন, গুম করেছে। বিএনপির নেতাকর্মীদের দিয়ে কারাগার ভরে ফেলেছে। কোর্টে হাজিরা দিতে গেলে বিএনপির লোক ছাড়া কাউকে দেখা যায় না। আসলে দেশে কোনো বিচার ব্যবস্থা নেই। আছে শুধু পুলিশ, আছে শুধু কোর্ট। আর এগুলো দিয়েই সরকার টিকে আছে।

মির্জা আব্বাস বলেন, বিএনপির সরকারের সময় বাংলাদেশে ৫০ হাজার পুলিশ ছিল। এখন সেটা ৫ লাখ হয়েছে। কিন্তু এই বিশাল পুলিশবাহিনী দিয়ে যদি ব্যাংক লুটেরাদের ধরা না যায়, খুনি ধরা না যায়, পূজামণ্ডপ ভাঙার লোক ধরা না যায় তাহলে তাদের কাজ কি? বিএনপিকে ঠেকানো? এটা বোধ হয় আর বেশিদিন চলবে না। কারণ সবছুই প্রতিরোধ হয়।


আপনার মূল্যবান মতামত দিন: