মিথ্যাচারের মাধ্যমে বিএনপি অপরাজনীতি করছে : শিক্ষামন্ত্রী

সময় ট্রিবিউন | ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৮

ছবিঃ সংগৃহীত

বিএনপির কিছু লোককে সারাদিন কয়েকটি মিডিয়াতে দেখা যায়। মানুষের সঙ্গে তারা নেই। মিডিয়ার ওপর ভর করে মিথ্যাচারের মাধ্যমে বিএনপি নেতাকর্মীরা অপরাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

শুক্রবার (২৪) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর একটি কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। 

দীপু মনি আরও বলেন, তারা (বিএনপি) শুধুমাত্র মিডিয়ায় প্রতিদিন তাদের চেহারা দেখায়। তাদেরকে নিরপেক্ষতার নামে আওয়ামী লীগের প্রায় সমান সময় দেওয়া হয়। আর সেই সুযোগে সারাদিন মিথ্যাচার করে বেড়ায়। এটাকে রাজনীতি বলে না। এটা অপরাজনীতি হতে পারে। কারণ এর মধ্যে দেশসেবা বা মানবসেবার কোনো উপাদানই নেই। 

বিএনপি মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন উল্লেখ করে ডা. দীপু মনি বলেন, মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার ওপরে এবং তিনি সেই বিশ্বাসযোগ্যতা, আস্থা ও ভালোবাসাকে নিয়ে এগিয়ে চলছেন। আর অন্যদিকে তারা (বিএনপি) আমাদেরকে প্রায়ই আন্দোলনের ভয় দেখায়। বলছে আন্দোলন করবে। কারা আন্দোলন করবে। কারণ তাদের তো কোনো জনসম্পৃক্ততা নেই। মানুষ থেকে তারা বিচ্ছিন্ন। দলের সর্বোচ্চ নেতা এতিমের টাকা আত্মসাৎ করে জেলখানায় ছিল, বঙ্গবন্ধুকন্যার বদান্যতায় এখন তিনি নিজের বাসায় বন্দিজীবন যাপন করেছেন। 


আপনার মূল্যবান মতামত দিন: