কমিউনিটি ক্লিনিক শেখ হাসিনার যুগান্তরকারী প্রকল্প: মতিয়া

সময় ট্রিবিউন | ১২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১

ছবিঃ সংগৃহীত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশে যত উন্নয়ন হচ্ছে তার সব শেখ হাসিনার নেতৃত্বেই হচ্ছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জামালপুর শহরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মাস্টার চত্বরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার ব্যবস্থা এই সরকারের আমলেই হয়েছে।গ্রামের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক শেখ হাসিনার যুগান্তরকারী প্রকল্প। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে এ সরকার।

এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য রেজাউল করিম হীরা, সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপি, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: