পরীমনির জামিনের খবরে কারাফটকে ভিড়

সময় ট্রিবিউন | ১ সেপ্টেম্বর ২০২১, ০০:৪৩

সংগৃহীত

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিনের খবর পেয়ে কখন মুক্তি পাবেন সে অপেক্ষায় কাশিমপুর কারা ফটকে উৎসুক জনতা ও সাংবাদিকদের ভিড় দেখা গেছে।

মঙ্গলবার বিকেল থেকেই তাদের কারাফটকে অপেক্ষা করতে দেখা গেছে। তবে এ দিন মুক্তির সম্ভবনা নেই বলে জানিয়েছেন এক কারা কর্মকর্তা।

স্থানীয় সাংবাদিক রাজীব সরকার জানান, মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি আদালত থেকে জামিন পাওয়ার খবর পেয়ে মঙ্গলবার দুপুরের পর থেকেই স্থানীয় উৎসুক জনতা ও সাংবাদিকরা কাশিমপুর কারাফটকে জড়ো হতে থাকেন। কিন্তু বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জামিনের কোনো কাগজ আসেনি এবং তার স্বজনদের কাউকে কারাফটকে দেখা যায়নি।

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সুপার হালিমা আক্তার জানান, বিভিন্ন মিডিয়ার লোকজনের কাছ থেকে তার জামিনের খবর শুনলেও মঙ্গলবার বিকেল ৬টা পর্যন্ত জামিনের কোনো কাগজ-পত্র কারাগারে পৌঁছেনি। যেহেতু জামিনের কোনো কাগজ হাতে পাইনি, তাই অফিসিয়ালি পরীমনিকেও তার জামিনের খবর জানানো হয়নি।

পরীমনির এক আইনজীবী মঙ্গলবার সন্ধ্যায় মুক্তির আশা ব্যক্ত করলেও এদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত কোনো জামিনের কাগজ কারাগারে পৌঁছেনি বলে আজ তার মুক্তির সম্ভবনা নেই বলে জানিয়েছেন এক কারা কর্মকর্তা।

উল্লেখ্য, গত ৪ অগাস্ট রাতে রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয়।

এ মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ অগাস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে পরীমনির পক্ষে তার আইনজীবী মহানগর দায়রা জজ আদালত জামিনের আবেদন করেন। বিচারক প্রথমে ১৩ সেপ্টেম্বর শুনানির দিন রাখলেও পরে হাইকোর্ট এই বিলম্ব নিয়ে প্রশ্ন তুললে শুনানির তারিখ এগিয়ে আনা হয়। গ্রেপ্তার হওয়ার ২৬ দিন পর জামিন পান পরীমনি।


আপনার মূল্যবান মতামত দিন: