বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকচক্র দেশের উন্নয়নকে স্তব্ধ করে দিয়েছিল

সময় ট্রিবিউন | ১৪ আগস্ট ২০২১ ১৭:১৩

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দেশ এতদিনে দারিদ্র্যমুক্ত হয়ে যেত। তার অকাল মৃত্যু দেশ ও দেশের মানুষকে কয়েক যুগ পিছিয়ে দিয়েছে।

তিনি আরো বলেন, ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার মাধ্যমে ঘাতকচক্র এ দেশের উন্নয়ন ও অগ্রগতিকে স্তব্ধ করে দিয়েছিল। তারা যেমন এ দেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, দেশের উন্নয়ন ও অগ্রগতিকেও তারা মেনে নিতে পারেনি। এ কারণেই ঈর্ষাপরায়ণ হয়ে দেশি-বিদেশি চক্রান্তের মাধ্যমে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করে। এ হত্যাকাণ্ডের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির পথ অনেকটা রুদ্ধ হয়ে যায়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির সেই ধারা পুনরায় ফিরে এসেছে এবং দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে দুর্বার গতিতে এগিয়ে চলেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আজ শহরের এক হাজার অসহায়, দুঃস্থ ও দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, সবজিসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: