স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

সময় ট্রিবিউন | ১০ জুলাই ২০২১, ০২:৪৪

ছবি : ইন্টারনেট

স্বামীর সাথে অভিমান করে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের আরশি নগরের এলাকায় গলায় ফাঁস দিয়ে কানিজ ফাতেমা দুলা (২২) নামের এক গৃহবধু আত্নহত্যা করেছেন। তার লাশ আফসানা হাউজিং সংলগ্ন একটি ছয়তলা ভবনের তৃতীয় তলা থেকে উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত একটার দিকে তার লাশ উদ্ধার করা হয়। কানিজ ফাতিমা দুলা টাঙ্গাইল জেলার নগরপুর সদরের মোঃ কামরুল ইসলামের স্ত্রী এবং মানিকগঞ্জের দৌলতপুর থানার ওয়াইন গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে।

দুলার স্বামী কামরুল ইসলাম বলেন, আমি বাইরে থেকে এসে দেখি বাসায় একটা ছেলে ওর সাথে কথা বলছে পরে ওরে জিজ্ঞাসা করলে ওই ছেলেটি তার পরিচয় ভালোভাবে নিশ্চিত করতে পারেনি পরে আমি ওই ছেলেটিকে সাবধান করে চলে যেতে বলি। এই ঘটনাটির সঙ্গে সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে আমার শ্বশুরকে অবগত করি।

আশেপাশের লোকজন জানান, মৃত কানিজ ফাতেমা দুলা তার স্বামীর সাথে রাগারাগি করে। এতে করে কানিজ ফাতেমা দুলা তার স্বামীর সাথে রাগে দুঃখে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। অনেকক্ষণ ডাকাডাকি পর দরজা ভেঙে দেখে ফ্যানের সাথে নিজে ওড়না দিয়ে আত্মহত্যা করেছে।

এরপর কেরানীগঞ্জ মডেল থানায় খবর দিলে এসআই দিদারুল ইসলাম দিদার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে নিহত কানিজ ফাতেমা দুলার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া সময় ট্রিবিউনকে জানান, নিহতের লাশ ঢাকা মিটফোর্ডর সলিমুল্লাহ মেডিকেল পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে এখনই কিছু বলতে পারছি না।

উল্লেখ্য, এই ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।


আপনার মূল্যবান মতামত দিন: