চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

সময় ট্রিবিউন | ২৩ জুন ২০২১, ১৮:৪৫

অভিযুক্ত ট্রাকচালক ও হেলপার-ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে মহাসড়কে চলন্ত ট্রাকে এক প্রতিবন্ধী তরুণীকে (২০) ধর্ষণের ঘটনায় ট্রাকচালক সোহেল রানা (৩২) ও হেলপার আব্দুল ওয়াহাবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে তাদের আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে নির্যাতিতা ওই তরুণীকে উদ্ধার করা হয়। রাতেই এ ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক ও হেলপারের বিরুদ্ধে ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার করা দেখানো হয়।   

তিনি বলেন, অপরাধীদের আদালতের মাধ্যমে বুধবার সকালে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তারা পুলিশের কাছে অপরাধ স্বীকার করলেও তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আদালত বরাবর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হয়েছে।  

ওসি মোসাদ্দেক আলী বলেন, চন্দ্রা থেকে ওই তরুণীকে ট্রাকের কেবিনে চড়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনায় আসছিলেন। ট্রাকের ভেতরে আরও কিছু যাত্রীও ছিল। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার অন্যান্য যাত্রীদের নামিয়ে দিলেও কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়ে রওয়ানা দেন তারা। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় ট্রাকের এক যাত্রী ৯৯৯ নম্বরে ফোন দেন। এরপর বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোষ্ট বসিয়ে ট্রাকটিকে আটক করার চেষ্টা করা হয়। কিন্তু ট্রাকের চালক পুলিশের সিগন্যাল উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাফিক পুলিশের সহায়তায় ট্রাকটি আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার এবং তাৎক্ষণিকভাবে ট্রাকচালক অভিযুক্ত সোহেল ও পরে অভিযান চালিয়ে হেলপার আব্দুল ওয়াহাবকে আটক করে পুলিশ। নির্যাতিতা মানসিক প্রতিবন্ধী হওয়ায় সহজেই ধর্ষণের শিকার হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাকে হাসপাতালে পাঠানোর প্রস্তুতিও চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: