রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনায় কাপ্তাই চিৎমরম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি | ১৮ জুন ২০২১, ২৩:৫৮

প্রতীকী ছবি

চন্দ্রঘোনা - রাজস্হলী সড়কের বাঙ্গালহালিয়া শফিপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় ১ স্কুল শিক্ষার্থী নিহত এবং ২ জন আহত হয়েছে। নিহত ওপ্রুইচিং মারমা(১৮) বিলাইছড়ি উপজেলার পারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে। সে চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী বলে জানান স্কুলের প্রধান শিক্ষক ক্যসুইপ্রু মারমা। আহত মওইচিংথুই মারমা কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর হরিনছড়া এলাকার বাসিন্দা, সে বাঙ্গালহালিয়া কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। এই ঘটনায় মোটরসাইকেল চালক কাঞ্চন তনচংগ্যা আহত হন।

জানা যায়, শুক্রবার(১৮ জুন) সকাল ৯.২০ মিনিটের দিকে এই সড়ক দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী মোঃ ইসমাইল হোসেন জানান, মোটরসাইকেল (চঃমেঃহঃ১১-৫৪০৪)যোগে ৩ জন রাজস্থলি থেকে বাঙ্গালহালিয়া বাজারের দিকে আসার পথে শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পিছন দিক থেকে আসা একটি চাঁদের গাড়ী মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। এইসময় তারা ৩ জন রাস্তায় চিটকে পড়ে মোটরসাইকেল চালকসহ ৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওপ্রুইচিং মারমা(১৮) কে মৃত ঘোষণা করেন। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ বিলিয়ম এ সাংমা জানান, নিহত স্কুল শিক্ষার্থী হাসপাতালের আনার আগে মারা যান। তিনি জানান, আহত ২ জনের অবস্থা বর্তমানে আশংকামুক্ত তারা বর্তমানে খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি আছে।

চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় আইনগত ব্যবস্হা নেওয়া হবে। আহত মওইচিংথুই মারমা জানান, তারা ২ জন চিৎমরম বৌদ্ধ বিহার আশ্রমে থেকে পড়াশুনা করে আসছেন।



আপনার মূল্যবান মতামত দিন: