ফরিদপুরে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ

জেলা প্রতিনিধি, ফরিদপুর | ১৫ জুন ২০২১, ০৬:৫২

ছবিঃ সংগৃহীত

ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় এক কলেজছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহৃত ছাত্রীর নাম দিশা সাহা(১৯)। সে কামারখালী গ্রামের (কামারখালী বাজার) দিপক কুমার সাহার মেয়ে এবং বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ সরকারী কলেজের ছাত্রী।

দিশা সাহা (১৯) কে অপহরণের সন্দেহে ফরিদপুর জেলার সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শামসুদ্দিন মৃধার পুত্র মো. কামাল মৃধা সহ তিনজন ও অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে ফরিদপুর মধুখালী থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে ২০০০(সংশোধনী / ০৩) এর ৭/৩০ (অপহরন ও তৎকাজে সহায়তা) মামলা দায়ের করা হয়েছে। মামলার নম্বর ১৬ , তাং ১৪ /০৬/২১ ইং।

এজাহার সুত্রে জানা যায়, গত ৯ ই জুন ২০২১ ইং তারিখে সকালে প্রাইভেট পরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে আনুমানিক সকাল ১০ টা ১৫ মিনিটের সময় রাস্তা থেকে জোড় পূর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে ফরিদপুরের দিকে নিয়ে যায় অপহরণকারীরা। এসব ঘটনা জানান এলাকার দীপ সাহা, রতন কুমার সাহা এবং প্রনয় কুমার সাহা।

অভিযুক্ত কালাম মৃধা কামারখালী সরকারী উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারী পদে চাকরি করেন। এই বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, আমরা অপহরণকারীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চালাচ্ছি, আশা করি দ্রুত এদের গ্রেপ্তার করতে সক্ষম হবো। মামলার বাদী দিপক কুমার সাহা জানান, আমরা ৬ দিন বিভিন্ন জায়গায় আমার মেয়েকে খোঁজ করেছি। কোন সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে ৬ দিন পর মধুখালী থানায় মামলা দায়ের করেছি ।



আপনার মূল্যবান মতামত দিন: