বান্দরবনের আলীকদমে ৮০০ পিস ইয়াবাসহ এক জন আটক

বান্দরবান প্রতিনিধি | ৯ জুন ২০২১, ০৫:৪৫

ছবিঃ সংগৃহীত

বান্দরবন আলীকদম উপজেলা থেকে ৮০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম সৈয়দ হোসেন এবং তিনি উপজেলা শ্রমিক লীগের আইন বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছে আলীকদম থানা পুলিশ। আটককৃত ছৈয়দ হোসেন (৬০) পাট্টাখাইয়া এলাকার বাসিন্দা মৃত হাজী আব্দুল গণির ছেলে।

এলাকা সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (৮ জুন) বিকাল ৪.১০ ঘটিকায় চৈক্ষ্যং ইউনিয়নের আবাসিক রাস্তার মাথায় তার দোকানে অভিযান চালিয়ে ইয়াবাসহ আটক করে আলীকদম থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চৈক্ষ্যং আবাসিক রাস্তার মাথা এক দোকানদার পাচারের উদ্দেশ্য দোকানে ইয়াবা মজুদ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম থানার এসআই মো. বাবুলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে। দোকনের ভিতর থেকে ৮০০ পিস ইয়াবাসহ ছৈয়দ হোসেনকে আটক করে। পরে আটককৃতকে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। রাজনৈতিক পদ ব্যবহার করে তিনি দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে তা বিক্রি করতেন পুলিশের ধারণা।

আলীকদম থানার ওসি তদন্ত মোঃ শফিকুর রহমান বলেন, ইয়াবাসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: