বঙ্গবন্ধু সেতু-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

সময় ট্রিবিউন | ৮ জুন ২০২১, ১৮:২৫

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে গত রাত থেকে যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ায় প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে-ছবি:সময় ট্রিবিউন

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে গত রাত থেকে যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ায় প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) ভোররাত থেকে মহাসড়কের বঙ্গবন্ধু পূর্ব থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি তৈরি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন মহাসড়ক ব্যবহারকারী যাত্রী ও চালকরা।

বঙ্গবঙ্গু সেতু সূত্র জানায়, মঙ্গলবার ভোররাত থেকেই মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপের কারণে বঙ্গবন্ধু সেতুতে রাতে পূর্ব টোলপ্লাজায় এবং সকালে পশ্চিমপাড়ে টোলপ্লাজায় টোল আদায় বন্ধ ছিল।

পুলিশ ও চালকরা জানান, সোমবার (৭ জুন) সন্ধ্যা থেকে বৃষ্টি হওয়ায় মহাসড়কে গাড়ি ধীরগতিতে চলাচল করায় গাড়ির চাপ বেড়ে যায়। অন্যদিকে সিরাজগঞ্জ অংশে রাস্তায় যানজট সৃষ্টি হওয়ায় আধাঘণ্টা টোল আদায় বন্ধ ছিল। পরে ভোররাত থেকে যানজটের সৃষ্টি হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, সিরাজগঞ্জ অংশে মহাসড়কে যানজটের কারণে টোল আদায় দুই দফা আধাঘণ্টা বন্ধ রাখা হয়। বৃষ্টির কারণে মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় থেমে থেমে গাড়ি চলাচল করছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। দ্রুতই যানচলাচল স্বাভাবিক হবে।



আপনার মূল্যবান মতামত দিন: