নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ-কুমিল্লা সিটিতে সাধারণ ছুটি ঘোষণা

সময় ট্রিবিউন | ৫ মার্চ ২০২৪, ১২:২৯

নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ-কুমিল্লা সিটিতে সাধারণ ছুটি ঘোষণা

দুই সিটির ৬টি পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে আগামী ৯ মার্চ সাধারণ ছুটি ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই দুই সিটি করপোরেশন হচ্ছে ময়মনসিংহ ও কুমিল্লা।

মঙ্গলবার (৫ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. কামরুজ্জামান এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন নির্বাচন কমিশনে পাঠানোর খবর জানা গেছে।

এতে বলা হয়েছে, অ্যালোকেশন অব বিজনেস অ্যামং দ্য ডিফারেন্ট মিনিস্ট্রিস অ্যান্ড ডিভিশনস (শিডিউল আই অব দ্য রুলস অব বিজনেস, ১৯৯৬) (রিভাইজড আপ টু এপ্রিল ২০১৭) এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের অংশে ৩৭ নম্বর ক্রমিকে প্রদত্ত ক্ষমতাবলে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক ভোটের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

এতে আরও বলা হয়েছে, আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন সাধারণ নির্বাচন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রের শূন্য পদে উপনির্বাচন এবং ৩টি পৌরসভার (পটুয়াখালী জেলার পটুয়াখালী পৌরসভা, জামালপুর জেলার বকশীগঞ্জ পৌরসভা ও বরগুনা জেলার আমতলী পৌরসভা) সাধারণ নির্বাচনসহ ৩টি পৌরসভার (ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভা, মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ পৌরসভা ও বগুড়া জেলার শিবগঞ্জ পৌরসভার মেয়রের শূন্য পদ) মেয়রের শূন্য পদের উপনির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হলো।


আপনার মূল্যবান মতামত দিন: