ফরিদপুরে নির্বাচনী জনসভা

বক্তৃতার দরকার নেই, ইলেকশনে ছক্কা মেরে দিও: সাকিবকে প্রধানমন্ত্রী

সময় ট্রিবিউন | ২ জানুয়ারী ২০২৪, ১৭:৪০

বক্তৃতার দরকার নেই, ইলেকশনে ছক্কা মেরে দিও: সাকিবকে প্রধানমন্ত্রী

এবারের নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। ফরিদপুরে নির্বাচনী জনসভায় তাকে পরিচয় করিয়ে দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি সাকিবকে উদ্দেশ্য করে বলেছেন, তোমার বক্তৃতা দেওয়ার দরকার নেই, ইলেকশনে একটা ছক্কা মেরে দিও।

মঙ্গলবার (০২ জানুয়ারি) বিকেলে ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা। পরে তিনি ফরিদপুর ও রাজবাড়ীর প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

এ সময় মঞ্চে উপস্থিত সাকিব আল হাসানকেও পরিচয় করিয়ে দেন দলীয় প্রধান। জনতার উদ্দেশে তিনি বলেন, আমাদের একটা রত্ন আছে। এই রত্নটা ক্রিকেট রত্ন। মাগুরা-১ আসনে আমরা এবার নমিনেশন দিয়েছি সাকিব আল হাসানকে। সে বলেছে বক্তৃতা দিতে পারে না। আমি বলেছি বক্তৃতা দেওয়ার দরকার নাই। তুমি শুধু বলবা তুমি ছক্কা মারতে পারো, আর বল করে উইকেট ফেলে দিতে পারো, তাহলেই হবে। এইবারও ইলেকশনে ছক্কা মেরে দিও।

নৌকায় ভোট দিলেই বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলা সম্ভব বলে জানিয়ে উপস্থিত জনতার উদ্দেশে শেখ হাসিনা প্রশ্ন রেখে বলেন, কে ক্ষমতায় থাকলে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ গড়ে উঠবে? তিনি বলেন, শুধু নৌকা মার্কা ভোট পেলেই আমি সরকারে আসতে পারবো আর উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে পারব।

টাকা দিয়ে ফরিদপুরের মানুষকে কেনা যাবে না জানিয়ে সরকারপ্রধান বলেন, আমরা সরকারে এসে ব্যবসা-বাণিজ্য করার সুযোগ দিয়েছি। এতে অনেকে টাকাওয়ালা হয়েছে। এখন তারা টাকা ছড়ায়। মনে করে টাকা দিয়েই কেনা যাবে। তবে একটা কথা বলতে চাই, টাকা দিয়ে মানুষ কেনা যায় না। টাকা দিয়ে ফরিদপুরের জনগণকে কেনা যায় না। ফরিদপুরের মাটি বঙ্গবন্ধুর ঘাঁটি।


আপনার মূল্যবান মতামত দিন: