গোপালগ‌ঞ্জের সঙ্গে পাল্লা দি‌য়ে নৌকায় ভোট দি‌তে হ‌বে: কৃ‌ষিমন্ত্রী

মো. সাইফুল ইসলাম | ২৩ ডিসেম্বর ২০২৩, ২১:০৩

গোপালগ‌ঞ্জের সঙ্গে পাল্লা দি‌য়ে নৌকায় ভোট দি‌তে হ‌বে: কৃ‌ষিমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, অতী‌তে গোপালগঞ্জ জেলার সঙ্গে পাল্লা দি‌য়ে টাঙ্গাইলের মধুপু‌রে নৌকায় ভোট দিয়েছিলেন ভোটাররা। এবারও গোপালগঞ্জের সঙ্গে পাল্লা দি‌য়ে নৌকায় ভোট দি‌তে হ‌বে। নৌকায় ভোট দি‌য়ে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে আমরা দেখাতে চাই, এই মধুপুর শেখ হাসিনার মধুপুর, এই মধুপুর আওয়ামী লীগের মধুপুর, এই মধুপুর বঙ্গবন্ধুর মধুপুর। শনিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় আওয়ামী লী‌গের কর্মী-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব এসব কথা বলেন তিনি। টাঙ্গাইল-১ (মধুপুর এবং ধনবাড়ী উপজেলা) আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচন করছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক।

মন্ত্রী বলেন, ‌‘বিএন‌পি চাচ্ছে আগামী নির্বাচন যাতে ভালোভাবে না হয়। দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায় তারা। তবে আমরা গোপালগঞ্জের সঙ্গে পাল্লা দিয়ে অতীতে নৌকায় ভোট দিয়েছি, আগামীতেও দেবো। ৭ জানুয়ারি ভোটার উপস্থিতি দেখিয়ে তা প্রমাণ করবো। যতই ষড়যন্ত্র হোক, সব ষড়যন্ত্র মোকাবিলা করে মধুপুরের জনগণ আবারও দেখাবে এখানে আওয়ামী লীগ শক্তিশালী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে সমা‌বে‌শে আরও বক্তব্য রাখেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির।


আপনার মূল্যবান মতামত দিন: