লালমনিরহাটে পাটক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মৃত্যুদেহ উদ্ধার 

লালমনিরহাট প্রতিনিধি | ২৩ মে ২০২১, ০৮:৫৩

ছবিঃ সংগৃহীত
লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুদার বাঁশেরতল বাজার সংলগ্ন একটি পাঁটক্ষেত থেকে এক অজ্ঞাত যুবকের (৩৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার সঠিক পরিচয় এ রিপোট লেখা পর্যন্ত পাওয়া যাইনি। শনিবার (২২ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের পাশে মহেন্দ্র নগর ইউনিয়নের বুদার বাঁশেরতল এলাকার একটি পাটক্ষেতে কাজে এসে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রংপুর ক্রাইম সিন ইউনিটকে খবর দেয়। তারা এলে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
 
এদিকে উপস্থিত জনতা কেউ মৃত যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি। মৃত যুবকের পরনে ছিল প্যান্ট ও ফুলহাতা সাদা চেক শার্ট। মরদেহের পাশে থাকা ট্রাভেল ব্যাগে ছোট্ট বাচ্চার নতুন পোশাক পাওয়া গেছে। যা থেকে স্থানীয়দের ধারণা বাচ্চাদের নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে তার সর্বস্ব লুট করা হয়েছে। পাটক্ষেতেই তাকে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা পালিয়েছে।
 
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রাইম সিন ইউনিটকে খবর দেয়া হয়েছে। তারা পৌঁছালে তদন্ত শেষে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নেয়া হবে। মৃত যুবকের পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধানে মাঠে রয়েছে পুলিশ। তবে একটি নির্ভরযোগ্য একটি সুত্র জানায় মৃত্যু ব্যক্তির বাড়ী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় এবং তার নামঃ মোঃ জোবাইদুল ইসলাম।
 


আপনার মূল্যবান মতামত দিন: