কেরানীগঞ্জে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

কেরানীগঞ্জ প্রতিনিধি | ২৩ মে ২০২১, ০৬:০২

ছবিঃ সংগৃহীত

দক্ষিণ কেরানীগঞ্জে যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২) মে গভীর রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা উত্তর পাড়ার মসজিদ পাড় এলাকায় নিজ বাড়ির একটি কক্ষে মারুফ কাজী (৩০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। নিহত মারুফ কাজীর পিতা মোঃ মাসুম কাজী, তারা শুভাঢ্যা মসজিদ পাড়ের স্থানীয় বাসিন্দা।

নিহত মারুফ কাজীর স্ত্রী পুলিশকে জানায়, শুক্রবার মধ্যরাতে কয়েকজন দুর্বৃত্ত তাকে বেঁধে তার স্বামী মারুফ কাজী কে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মোঃ আইয়ুব আলী বলেন, দুপুরে ঘটনাটির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতল মর্গে লাশটি পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি (তদন্ত) খালেদুর রহমান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় এখনো কেউ আটক হয়নি কি কারণে এবং কারা হত্যা করেছে সে বিষয়ে অনুসন্ধান চলমান রয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ঘটনা তদন্তে নিহতের স্ত্রী সহ পরিবারের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে এখন বিস্তারিত বলা যাবেনা তদন্ত শেষে ঘটনার মূল রহস্য উদঘাটিত হলে পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ঘটনায় স্থানীয় লোকজন ও নিহতের পরিবার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের শাস্তির দাবি জানান।



আপনার মূল্যবান মতামত দিন: