‘নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপির ১৫ কেন্দ্রীয় নেতা ও ৩০ সাবেক এমপি’

সময় ট্রিবিউন | ১ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৭

‘নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপির ১৫ কেন্দ্রীয় নেতা ও ৩০ সাবেক এমপি’

বিএনপির ১৫ জন কেন্দ্রীয় নেতা ও ৩০ জন সাবেক সংসদ সদস্য (এমপি) নির্বাচনে অংশ নিচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (০১ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক বিফ্রিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের ট্রেন চলছে। কারো বাধায় কোথাও আর থামবে না। গন্তব্যে পৌঁছানো পর্যন্ত এই ট্রেন চলবে। যত বাধাই দেওয়া হউক, কেউ এই ট্রেন থামাতে পারবে না। নির্বাচন হবে।

তিনি বলেন, আমার মনে হয় বহুদিন পর আজ সারা দেশে উৎসব মুখর পরিবেশ লক্ষ্য করা যাচ্ছে। যে নির্বাচনে প্রধান বিরোধীদল নেই, কিন্তু নির্বাচনের যে পরিবেশ, নির্বাচনে মনোনয়ন জমা দেয়া থেকে শুরু করে সরকারিভাবে মনোনয়নপত্র জমা দেয়া, এসব অনুষ্ঠানগুলো ছিল চোখে দেখার মতো।

তিনি আরও বলেন, নির্বাচন বলতে আমরা কি বুঝি, নির্বাচন হলো যে, জনগণের অংশগ্রহনে উৎসবমুখর যে নির্বাচন সেটাই সত্যিকারের নির্বাচন জনগণের অংশগ্রহণে নির্বাচন হলো গ্রহণযোগ্য নির্বাচন। কে নির্বাচনে আসলো, বা আসলো না সেটা বড় কথা না।

এসময় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: