তারেকের নেতৃত্ব মানতে না পারা বিএনপি নেতারা নির্বাচনে আসছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

সময় ট্রিবিউন | ২৮ নভেম্বর ২০২৩, ২০:২৬

তারেকের নেতৃত্ব মানতে না পারা বিএনপি নেতারা নির্বাচনে আসছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপিতে তারেক রহমানকে নেতা হিসেবে মানতে পারেন না, এমন অনেক নেতাই নির্বাচনে আসবেন বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার কাছে তথ্য আছে, তারেক রহমানকে যারা নেতা হিসেবে মানতে পারছেন না, নির্বাচনে আসার জন্য ইতোমধ্যে তাদের অনেক নতুন প্ল্যাটফর্ম তৈরি করছেন।

মন্ত্রী বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামকে রেখে নতুন প্ল্যাটফর্ম তৈরি হচ্ছে। বিএনপি নেতারা নতুন এই প্ল্যাটফর্ম তৈরি করছেন বলেও জানান তিনি। বিএনপির বর্তমান নেতৃত্ব দলটির অনেকের পছন্দ না। যে কারণে তারা নতুন দল গঠন করে নির্বাচনে অংশ নেওয়ার চেষ্টা করছেন। এ ছাড়াও বিএনপির অনেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার চেষ্টা করছেন বলে জেনেছি।

 

মানুষ যখন তাদের (বিএনপি) থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জানিয়ে মন্ত্রী আরও বলেন, তারা নিশ্চিত যে নির্বাচনে আসতে পারবে না কোনোদিন। যে কারণে কুৎসা রটাচ্ছে, অবান্তর কথা বলে যাচ্ছে।


সংসদ নির্বাচন নিয়ে মানুষের মধ্যে উৎসব বিরাজ করছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ কথাটা জোরের সঙ্গে বলতে পারি, নির্বাচন কমিশন নির্বাচনের তারিখ ঘোষণা করেছে, সঠিক সময়ই নির্বাচন হবে। কে নির্বাচনে এলো না, বা কে কী বললেন, তা নিয়ে মানুষের কোনো উদ্বেগ নেই। সবাই নিজেদের প্রার্থীকে বিজয়ী করার চিন্তা করছেন।

নির্বাচন ঘিরে কোনো নাশকতার শঙ্কা রয়েছে কি না, জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি এখন পর্যন্ত এ ধরনের কোনো খবর পাইনি। আর নাশকতা কেবল বাংলাদেশের মানুষ না, বিশ্বের কোনো সভ্য দেশের মানুষ পছন্দ করে না। এগুলো করলে জনসমর্থনের চেয়ে তাদের (বিএনপি) ভাগ্যে ধিক্কার জুটবে ।


আপনার মূল্যবান মতামত দিন: