গোপালগঞ্জের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

সময় ট্রিবিউন ডেস্ক: | ১ জুলাই ২০২৩, ২২:৫০

সংগৃহীত ছবি

ঈদুল আজহা উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ার সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

এর আগে প্রধানমন্ত্রী দুদিনের সফরের অংশ হিসেবে তার সরকারি বাসভবন গণভবন থেকে গাড়িতে পদ্মা সেতু হয়ে বেলা ১১টা ২৭ মিনিটে কোটালীপাড়ায় পৌঁছান। এ সময় প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় তার সঙ্গে ছিলেন।

পুরো গোপালগঞ্জ বর্ণিল পোস্টার, ব্যানার ও প্ল্যাকার্ডে উৎসবের আমেজ সেজেছে এবং তার সফরকে কেন্দ্র করে জেলাজুড়ে বিরাজ করছে আনন্দঘন পরিবেশ। প্রধানমন্ত্রী কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছালে নিম (মারগোসল), বকুল (স্প্যানিশ চেরি) এবং আমের তিনটি কাঠ, ফল ও ভেষজ গাছের চারা রোপণ করেন।

ঈদের শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের অধিকাংশ নেতা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা প্রধানমন্ত্রীর সামনে তাদের অনুভূতি জানানোর সুযোগ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাতে যোগ দেবেন। রাতেও প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ায় থাকার কথা রয়েছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রোববার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। রোববার বিকেলে তার টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: