নরসিংদীতে আ.লীগ সভাপতির ঈদ উপহার বিতরণ

নরসিংদী সংবাদদাতা | ১৩ মে ২০২১, ০৬:২৭

ছবি: সংগৃহীত

নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল করোনা সংকটে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সুনাম অর্জন করেছেন। এবার মাহে রমজান জুড়ে ইফতার বিতরণের শেষ পর্যায়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কামরুজ্জামানের ব্যক্তিগত উদ্যোগে দেয়া ঈদ উপহার সামগ্রী পেয়েছেন এক হাজার রিকশা, ইজিবাইক ও ভ্যানচালক।

বুধবার (১২ মে) দুপুরে শহরের বাসাইল শাপলা চত্ত্বর এলাকায়, চাল, ঢাল, তেল, চিনি, সেমাই, পোলাউ চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী মিলিয়ে এ উপহার বিতরণ করা হয়। এসব উপহার পেয়ে খুশি দরিদ্র পরিবারগুলো।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, ওয়ার্ড কাউন্সিলর খন্দকার পারভেজ, সোনিয়া আক্তার প্রমুখ।

মো. কামরুজ্জামান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় হতদরিদ্রের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে পৌরসভার নিম্ন আয়ের মানুষের মধ্যে এসব পণ্য সামগ্রী বিতরণ করা হয়। ঈদুল ফিতরের আগ পর্যন্ত কার্যক্রম চলমান থাকবে বলেও জানানো হয় আয়োজকদের পক্ষ থেকে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকে কামরুজ্জামান কামরুল তার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছেন।



আপনার মূল্যবান মতামত দিন: