চাটখিলে পূজামন্ডপে আর্থিক অনুদান দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম

নোয়াখালী প্রতিনিধি | ৪ অক্টোবর ২০২২ ১১:৩২

সংগৃহীত সংগৃহীত

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নোয়াখালীর চাটখিল উপজেলার ১১টি পূজামন্ডপে নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

সোমবার (৩ অক্টোবর) রাত ১০টার দিকে চাটখিল পৌরসভার শ্রী শ্রী গৌর নিতাই সেবাশ্রম পূজামণ্ডপে এক মতবিনিময় সভা শেষে বিভিন্ন পূজামণ্ডপ কমিটির প্রধানদের হাতে ৪০ হাজার টাকা করে ১১টি পূজামণ্ডপের জন্য চার লাখ ৪০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন মো. জাহাঙ্গীর আলম।

মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা অসাম্প্রদায়িক বাঙালি চেতনার সোনার বাংলা গড়ে তুলতে কাজ করছি। বাংলাদেশ আজ যে উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে, সে সড়কে সকল ধর্ম বর্ণের মানুষকে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নয়ন সমৃদ্ধ রাষ্ট্র হবে সোনার বাংলা।

তিনি আরো বলেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলার সকল ধর্মের মানুষ কিছু পায়। এরই ধারাবাহিকতায় আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিবছরের ন্যায় অনুদান দিয়ে আসছি। পাশাপাশি চাটখিল উপজেলার সকল মন্দির ও পূজামণ্ডপের সংষ্কারের বিগত সময়ে ৫ কোটির টাকার উপরে সরকারি আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, জেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবীব সমীর, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: