Psycure Organisation প্যানেল ডিসকাশন এর আয়োজন

আফিফ আইমান | ১১ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৩

সংগৃহীত

আজ বিশ্ব অন্তহত্যা প্রতিরোধ দিবস। আজকে আন্তজার্তিক আত্মহত্যা প্রতিরোধ দিবস উপলক্ষে Psycure Organisation প্যানেল ডিসকাশন এর আয়োজন করেন।

প্যানেল ডিসকাশন মূল বিষয়বস্তু ছিল, কিভাবে আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নেবেন।।

প্যানেল ডিসকাশন স্পিকার হিসাবে উপস্থিত ছিলেনঃ মনিরা রহমান (কান্ট্রি ডিরেক্টর, মানসিক স্বাস্থ্য প্রাথমিক চিকিৎসাক), আন্দালিব মাহমুব (কাউন্সেলিং মনোবিজ্ঞানী এবং ব্যারিস্টার কাজী মারুফুল আলম (এডভোকেট,বাংলাদেশ সুপ্রীম কোর্ট)

প্যানেল ডিসকাশন মডারেটর হিসাবে উপস্থিত ছিলেন, ইভা হাসিনা মমতাজ (প্রতিষ্ঠাতা ও CEO, Mom for mom) এবং মুরাদ আনসারী (প্রতিষ্ঠাতা ও CEO, Psycure Organisation)

বর্তমান দৃষ্টিকোণ থেকে মানসিক স্বাস্থ্য অবস্থা কি রয়েছে। সমাজিক নির্যাতন গুলো আগের তুলনায় দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মানসিক স্বাস্থ্য যে আইন রয়েছে বিভিন্ন সুবিধা বা অসুবিধা এ সব দিক গুলো তুলে ধরা হয়। প্যানেল ডিসকাশন থেকে যে পয়েন্ট গুলো তুলে আসা হয় আমাদের আইন গুলো পরিবর্তন এর জন্য মানসিক স্বাস্থ্য আরও কিভাবে উন্নতির শিকরে পৌছানো যায় তানিয়ে আলোচনা করা হয়। আর সবই সবাইকে যত্ন নিতে পারে। এবং মা দের কিভাবে মানসিক স্বাস্থের যত্ন বাড়াতে পারে তা নিয়ে আলোচনা করা হয়। সেখান উপস্থিত ছিলেন ৩৫ জন সদস্য।

প্রোগ্রাম এর সহযোগিতায়ঃPsycure Organisation, 4M TV, Mom for Mom, EMK CENTER.


আপনার মূল্যবান মতামত দিন: