নামাজরত অবস্থায় মৃত্যু বরণ করলেন চমেক চিকিৎসক

সময় ট্রিবিউন | ৭ মে ২০২১, ১৫:৩০

ছবি: ইন্টারনেট

বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের প্রধান ডা. মাসুদ পারভেজ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (৬মে) রাতে চট্টগ্রাম নগরীর মেহেদীবাগস্থ বাসায় এশার নামাজ আদায় করার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও বৃদ্ধ পিতা ও ৫ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

ডা.মাসুদ পারভেজ এর আকস্মিক মৃত্যুতে চিকিৎসকমহল ও তার গ্রামের বাড়ি সীতাকুণ্ডের সর্বত্র শোকের ছায়ার নেমে এসেছে।

ডা. মাসুদ পারভেজের পারিবারিক সুত্র জানায়, নামাজরত অবস্থায় ডা. মাসুদ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত নিকটবর্তী ন্যাশনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ মসজিদে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে, সকাল ১১ টায় সীতাকুণ্ড সরকারি স্কুল মাঠে দ্বিতীয় জানাজা এবং বাদ জুমা বারৈয়াঢালা ইউনিয়নের বহরমপুর নিজ বাড়িতে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে পারিবারের সদস্যরা নিশ্চিত করেছে।

ডা.মাসুদ পারভেজ এর আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন।


আপনার মূল্যবান মতামত দিন: