নওগাঁয় নারীসহ চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি, নওগাঁ | ৭ মে ২০২১, ০৭:১৬

ছবিঃ সংগৃহীত

নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৫ মে) বাটার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-বগুড়া শহরের উত্তর গ্রামের মৃত আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়শা (৩২)।

বৃহস্পতিবার (০৬ মে) দুপুরে নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান-শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ড বুধবার বেলা সাড়ে ১২টায় এক্সিম ব্যাংক নওগাঁ শাখা থেকে ৫০ হাজার টাকা চারটি বান্ডেল উত্তোলন করে প্রবালী ব্যাংকে টাকা গুলো জমা রাখার উদ্দেশ্যে রওনা হলে বেলা সাড়ে ১২টায় শহরের বাটার মোড়ে ডক্টরস ফুডস নামক দোকানের সামনে পৌঁছলে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে হতে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডেল চুরি করে।

পরে পুলক কুমার কুন্ড থানায় অভিযোগ করলে, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপারের নির্দেশে ১ঘন্টার মধ্যে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান-ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিলো। এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। এছাড়াও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয় প্রেস ব্রিফিংয়ে। এর পর গ্রেফতারকৃতদের (বৃহস্পতিবার) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা কয়।

এসময় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল, ওসি ( তদন্ত ) ফয়সাল বিন আহসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: