নারায়ণগঞ্জে ভূমিহীন পরিবারকে ঘর ও জমি প্রদানের সংবাদ সম্মেলন

মোশতাক আহমেদ শাওন | ২১ জুলাই ২০২২, ০২:২০

সংগৃহীত

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের পূনর্বাসনের জন্য এক‘শ টি পরিবারকে গৃহ ও ভুমি প্রদানের বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার ( ২০ জুলাই) দুপুর বারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলেনের মাধ্যমে জানানো হয় আগামীকাল ২১ শে জুলাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে একযোগে গৃহহীন ও ভুমিহীন পরিবারে মধ্যে তৃতীয় দফার দ্বিতীয় পর্যায়ের ঘর প্রদান আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, মুজিবর্ষ উপলক্ষে সরকারের ঘোষণানুযায়ী তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে আগামী ২১ জুলাই জেলায় ১০০টি পরিবারকে গৃহের চাবি,জমির মালিকানার কাগজ হস্তান্তর করা হবে।এর মধ্যে সদর উপজেলায় রয়েছে ৭ টি ও আড়াইহাজার উপজেলায় ৯৩ টি। প্রধানমন্ত্রী বলেছেন কেউ ভূমি ও গৃহহীন থাকবে। জেলায় এপর্যন্ত মোট ৮৯১টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) এস এম সালাউদ্দিন মঞ্জুর, ফতুল্লা এসিল্যান্ড আবু বকর সরকার, সদর এসিল্যান্ড আমেনা মারজানসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: