জামালপুরে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা!

সময় ট্রিবিউন ডেস্ক: | ৪ মে ২০২১, ২০:১৯

প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহে বাবুল মিয়া(৪০) নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। নিহত বাবুল মিয়া নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামের মুনছর আলীর ছেলে ও ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (৩ এপ্রিল) দুপুরে বাবুল মিয়ার সাথে ধান ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে তার জেঠা জয়নাল শেখের কথা কথা কাটাকাটি হয়। পরে জয়নালের লোকজন পিটিয়ে গুরুত্ব আহত করে বাবুল মিয়াকে।

গুরুত্ব আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর ঢাকায় নেওয়ার পথে মারা যান বাবুল মিয়া।

মেলান্দহ উপজেলা যুবলীগের সভাপতি শাহীন বাঘা জানান, নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বাবুল মিয়া। তিনি এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম মঙ্গলবার(৪ মে) দুপুরে জানান, এঘটনায় রাতেই নিহত বাবুল মিয়ার জেঠাত ভাই বাদশা মিয়া ও বাদশার শশুর শরাফতআলী, সফুরা খাতুর ও শেফালী খাতুনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: